মৌলভীবাজারে স্বতন্ত্র বোর্ডের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:: ‘শিক্ষা, স্বাস্থ্য, ঐক্য, প্রগতি’-এই স্লোগানকে সামনে রেখে অনিতবিলম্বে ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড অব বাংলাদেশ নামে স্বতন্ত্র বোর্ড গঠনের দাবিতে বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (ম্যাটস্ শিক্ষার্থীদের সংগঠন) মানববন্ধন ও সমাবেশ করেছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে আজ সোমবার (০৪ঠা ডিসেম্বর) দুপুর ১২টায় মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি তারা পালন করেন।

মানববন্ধনে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মো. মুবিনুল হক, সাধারণ সম্পাদক শেখ হাবিুর রহমান হাবিবের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- কনক দেবনাথ।

এসময় তিনি বলেন- আমরা চার বছর পড়ালেখা করে কোনো সম্মান পাইনা। কিন্তু অনেকে কয়েকদিন কিছু ট্রেনিং করে ডাক্তার হিসেবে পরিচয় দেয়। অথচ আমরা ফ্রি সার্ভিস দিয়ে যাচ্ছি দিনের পর দিন, কিন্তু কোনো সম্মানি পাইনা। আগামী সকল আন্দোলনের মধ্য দিয়ে আমাদের দাবি আদায় করে নিতে হবে। আর ঘরে বসে থাকলে চলবে না। তাই আসুন আন্দোলনের মধ্য দিয়ে আমাদের অধিকার ছিনিয়ে আনি। আমরা ডাক্তার হওয়ার জন্য এসেছি, রাজপথে আসতে চাইনি। যখন আমার মৌলিক অধিকার পাচ্ছি না ঠিক তখনি আন্দোলনে এসেছি। এছাড়া আমাদের সামনে আর কোনে পথ খোলা নেই।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- বুরহান, বিকাশ, মৌলভীবাজার ম্যাটস্ মহিলা সম্পাদিকা স্নিগ্ধা প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open