ওসমানীনগরে ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৫ জন আটক

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগর উপজেলার বিভিন্ন স্থান থেকে ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের গতকাল রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়- গত শনিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার করে পুলিশ।

ওয়ারেন্টভুক্তরা হলো- উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের প্রথম পাশা গ্রামের আজিম উল্যার পুত্র আব্দুল মুকিদ, খাইয়ার খাই গ্রামের ছমরু মিয়ার স্ত্রী ঝর্ণা বেগম, ফকিরপাড়া সোনাতিতা গ্রামের জুয়াত উল্লার পুত্র আপ্তর আলী ও বুরুঙ্গা গ্রামের মৃত বাদশা মিয়ার পুত্র বিএনপি নেতা সাজ্জাদ আহমদ।

অন্যদিকে, মানবপাচারকারী ও কালোবাজারির সাথে সংযুক্ত একজনকে আটক করে পুলিশ। আটককৃতর ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। পাচারকারী হলো- নবীগঞ্জ উপজেলার আব্দুল্লা মিয়ার পুত্র সুহেল মিয়া।

আটককৃতদের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মো. সহিদ উল্যা বলেন, বিভিন্ন মামলার ৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি ও একজন পাচারকারী আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open