খন্দকার আব্দুল মুক্তাদিরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে দক্ষিণ সুরমায় যুবদল-ছাত্রদলের প্রতিবাদ মিছিল


সুরমা টাইমস ডেস্ক :: ‘বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে মামলা মোকদ্দমা আর নির্যাতনের মাত্রা বেড়ে গেছে। সিলেট তথা সারাদেশের যে কয়জন বিএনপির পরিচ্ছন্ন ব্যক্তি রাজনীতির সাথে জড়িত তাদের মধ্যে একজন খন্দকার আব্দুল মুক্তাদির। সাদা মনের এই মানুষটির বিরুদ্ধে সম্পূর্ণ উদ্দেশ্যে প্রণোদিত রাষ্ট্রদ্রোহীতার মামলা দায়ের করা হয়েছে।’

আগামী দিনের সিলেটের কান্ডারী খন্দকার আব্দুল মুক্তাদিরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে সিলেট মহানগর যুবদল ও ছাত্রদলের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন নেতৃবৃন্দরা।

রবিবার রাত ৮ টায় দক্ষিণ সুরমার কদমতলী মুক্তিযোদ্ধা চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করা হলে তা দক্ষিণ সুরমার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় কদমতলীতে এসে সমাবেশে মিলিত হয়।

এ সময় বক্তব্যে রাখেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও ২৬ নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সভাপতি এম এ মতিন, মহানগর যুবদল নেতা ইসহাক আহমদ, সুয়েব আহমদ, বদরুল ইসলাম, রহমত আলী, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ অর্থ সম্পাদক ফয়জুর রহমান, ২৬ নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহবায়ক শিপু বক্স, আতিকুর রহমান ফরহাদ, ময়নুল ইসলাম,শওকত আহমদ,সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সদস্য ও ২৬ নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেহেদি হাসান সাজাই, সিলেট জেলা ছাত্রদলের সদস্য এম এ সামাদ, সুজন আহমদ, সাদ্দাম হোসেন, সৌখিন আহমদ, শহিদ আলী, মোঃ সামসুজ্জামান, জীবন আহমদ সানী, সানওয়ার আহমদ, তারেক আহমদ, লিসান আহমদ, টিপু আহমদ, সায়মন আহমদ, সুমন আহমদ, ফরহাদ আহমদ, লিপন আহমদ, সালাউদ্দিন আহমদ, কবির আহমদ, শাহিন আহমদ, সুজন আহমদ, রবিন আহমদ, জুয়েল আহমদ, সায়েম আহমদ, সুমন আহমদ।

Sharing is caring!

Loading...
Open