সিলেট বালাগঞ্জে দুই ব্যক্তির আত্মহত্যা ,


সুরমা টাইমস ডেস্ক :: বালাগঞ্জে পৃথকস্থানে ঔষধ কোম্পানির এক প্রতিনিধি এবং এক ক্ষুদ্র ব্যবসায়ীর আত্মহত্যার সংবাদ পাওয়া গেছে।

গতকাল রোববার সকাল ৯টার দিকে আত্মহত্যা করেন ক্ষুদ্র ব্যবসায়ী রিপন দাস (৩৭)। বালাগঞ্জ বাজারের নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি ওসমানীনগর উপজেলার রঘপুর গ্রামে। তার পিতার নাম প্রফুল্ল দাস। সকাল ১১টার দিকে বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) আবুল বাশার মো. বদরুজ্জামানের নেতৃত্বে পুলিশ ঘটনান্থল থেকে মৃতদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ হয়।

এ দিকে রোববার সন্ধ্যা সোয়া ৫টায় উপজেলা সদরের নবীনগর থেকে ঔষধ কোম্পানি এসকেএফ’র বালাগঞ্জ এলাকার ‘রিপ্রেজেনটিটিভ’ আনিসুর রহমান (৩৮) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ভাড়াটিয়া হিসেবে সেখানে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার রঘুনিলী গ্রামে। পিতার নাম ইসমাইল হোসেন।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, মৃতদেহ দু’টি উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধিন রয়েছে। রিপন দাসের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। তবে আনিসুর রহমানের ময়না তদন্ত আগামীকাল সম্পন্ন হবে বলে সংশি¬ষ্ট সূত্রে জানা গেছে।

Sharing is caring!

Loading...
Open