হবিগঞ্জের বাহুবলে দেবোত্তর সম্পত্তি দখলের চেষ্টা,আটক ৬

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার ইজ্জতনগর গ্রামে দেবোত্তর সম্পত্তি দখলের চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত। এসময় বাধা দেয়ায় সেবাইতের বাড়িতে হামলা করা হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৬ জনকে আটক করে। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ভোরে ওই গ্রামের জনৈক মোতাব্বির মিয়ার নেতৃত্বে একদল লোক স্থানীয় ভগবতী দুর্গাদেবীর মন্দিরের কিছু ভূমি দখল করতে যায়। সেখানে চাটাই দিয়ে ঘর তৈরি করে পানির ড্রাম রেখে দেয়। বিষয়টি বুঝতে পেরে মন্দিরের সেবাইত গুণেন্দ্র করের পরিবারের লোকজন বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে দখলকারীরা তার বাড়িতে হামলা চালায়। তাদের শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারাও হামলার শিকার হয়। এতে অন্তত ১০ জন আহত হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুক আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দখলদারদের উচ্ছেদ করে ৬ জনকে আটক করে। পরে সেখানে পুলিশ মোতায়েন করা হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

এদিকে, সংরক্ষিত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, জেলা প্রশাসক মনীষ চাকমাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন ও স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের আশ্বস্ত করেন।

Sharing is caring!

Loading...
Open