সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৪জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ এর সদস্যরা পৃথক অভিযানে মাদকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে। সিলেটের গোয়াইনঘাট, শাহপরাণ (রহ:) থানা ও শ্রীমঙ্গলে এ অভিযান পরিচালনা করে র‌্যাব। গত বুধবার বিভিন্ন সময়ে এ তিন থানা এলাকায় তিনটি অভিযান চালানো হয়।গ্রেপ্তারকৃতদেরকে সংশ্লিষ্ট থানায় র‌্যাব হস্তান্তরের পর পুলিশ তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

র‌্যাব’র অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন-মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার সিন্দুর খান রোড খাসগাও ইউনিয়ন’র মৃত আব্দুর রউফের ছেলে কবির মিয়া (৪১), একই থানার আশিদ্রোন ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের রামনগর পশ্চিম পাড়া গ্রামের মোঃ আইয়ুব আলীর ছেলে জাহাঙ্গীল আলম (৩০) এই দুজনের কাছ থেকে র‌্যাব এক’শ বিশ পিছ ইয়াবা ট্যাবলেট ও চারটি পুরাতন মোবাইল ফোন এবং ১১টি সিম কার্ড উদ্ধার করে।

এছাড়াও সিলেটের গোয়ানঘাট থানা এলাকার চতুল বাজারে অভিযান চালিয়ে ৫শ ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল ফোন ও সিমকার্ডসহ জৈন্তাপুর থানার লক্ষীপ্রসাদ গ্রামের ফয়জুর রহমানের ছেলে আব্দুল লতিফকে (৪০) গ্রেপ্তার করে র‌্যাব।

অপরদিকে র‌্যাবের অন্য একটি দল মহানগর পুলিশের শাহপরাণ থানা এলাকা থেকে পলাতক থাকা আব্দুস শুক্কুরকে (২৯) গ্রেপ্তার করেছে। সে কানাইঘাট থানার ফখরচটি গ্রামের আব্দুল ওয়াহিদের ছেলে।

Sharing is caring!

Loading...
Open