হবিগঞ্জ পৌরসভার উন্নয়ন কাজে বিশ্বব্যাংকের প্রতিনিধি দলের সন্তোষ প্রকাশ

নিজস্ব প্রতিনিধি:: হবিগঞ্জ পৌরসভার উন্নয়ন কাজে সন্তোষ প্রকাশ করেছে বিশ্বব্যাংকের প্রতিনিধি দল।

আজ বৃহস্পতিবার (৩০শে নভেম্বর) সকালে বিশ্বব্যাংকের ৪ সদস্যের প্রতিনিধি দল বাংলাদেশ মিউনিসিপাল ডেভেলপম্যান্ট ফান্ড, বিএমডিএফ-এর আওতায় নির্মিত হবিগঞ্জ পৌরসভার কিচেন মার্কেট নির্মাণ ও সাইফুর রহমান টাউন হল সংস্কার কাজের বিভিন্ন দিক ঘুরে ঘুরে দেখেন।

এ সময় বিশ্বব্যাংকের সিনিয়র আরবান স্পেশালিষ্ট কোয়াবেনা আমাঙ্কোয়া আইয়েহ উন্নয়ন কাজের বিভিন্ন দিক নিয়ে মেয়র জি, কে গউছের সাথে আলোচনা করেন। তিনি কিচেন মার্কেটের নির্মাণ কাজে সন্তোষ প্রকাশ করে অসমাপ্ত কাজ দ্রুত সময়ের মধ্যে শেষ করার তাগিদ দেন। এম সাইফুর রহমান টাউন হল পরিদর্শন করে তিনি এ হলের সাউন্ড সিস্টেম, এসি ও লাইটিংসহ সংস্কার কাজ দ্রুততম সময়ের মাঝে শেষ করার তাগিদ দেন।

এর আগে সকালে হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে প্রতিনিধি দলের সাথে মতবিনিময় করেন মেয়র আলহাজ্ব জি, কে গউছের নেতৃত্বে পৌরপরিষদের সদস্যবৃন্দ। প্রতিনিধি দলে ছিলেন বিশ্বব্যাংকের স্পেশালিষ্ট কোয়াবেনা আমাঙ্কোয়া আইয়েহ, জাহেদ হাসান খান, অবনী ও পারভেজ। এমতবিনিময় সভায় পৌরকাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরকাউন্সিলর মো. জাহির উদ্দিন, দিলীপ দাস, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, মো. আলমগীর ও খালেদা জুয়েল।

Sharing is caring!

Loading...
Open