হবিগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে ছয় নারী আটক

নিজস্ব প্রতিনিধি:: হবিগঞ্জ শহরের আরডি হল এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে ছয় নারীকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে তাদের আটক করা হয়। বর্তমানে তাদের হবিগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

আটকৃত ছয় নারী হলেন- লাখাই উপজেলার বড় বাড়ি গ্রামের হাসান আলীর স্ত্রী শারমিন আক্তার (৩০), একই এলাকার সুমন মিয়ার স্ত্রী তানজিয়া আক্তার (৩৫), মৌলভীবাজার জেলার কালেঙ্গা গ্রামের কামাল মিয়ার স্ত্রী রাহিলা খাতুন (৪০), মৌলভীবাজার সদরের মোহাম্মদ আলীর স্ত্রী মুন্নি আক্তার (২৫), সদর উপজেলার ধুলিয়াখাল এলাকার ছায়েদ আলীর স্ত্রী পারুল বিবি (৪৫) ও অলিপুর এলাকার জয়নাল মিয়ার স্ত্রী মরিয়ম বিবি (৪০)।

স্থানীয়রা জানান, হবিগঞ্জ শহরের আরডি হল এলাকায় ইজিবাইকে যাওয়ার সময় এক নারীর স্বর্ণের চেইন ছিনতাই হয়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা তানজিয়া নামে এক নারীকে আটক করে। পরবর্তীতে তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক একই সিন্ডিকেটে থাকা আরো পাঁচ নারী ছিনতাইকারীকে আটক করা হয়। পরে আটকদের হবিগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক জানান, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে তাদের আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ ও তদন্তপূর্বক পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Loading...
Open