কমলগঞ্জে পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা : আহত ৩, আটক ১

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এক সাবেক মেম্বারের বাড়ীতে পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা করেছে সংঘবদ্ধ একদল অস্ত্রধারী ডাকাত। ডাকাতদের আক্রমনে তিন ভাই আহত হয়েছেন। এক ডাকাতকে আটক করে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

আক্রান্তদের ভাষ্যে জানা যায়, গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে আলীনগর ইউনিয়নের সাবেক সদস্য রামেশ্বরপুর গ্রামের আব্দুল গনি’র বাড়ীতে একদল ডাকাত প্রবেশ করে পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। ডাকাতরা বিভিন্ন দলে ভাগ হয়ে গনি মিয়ার তিন ছেলের ঘরের দরজার সামনে অবস্থান নেয়। প্রথমে আব্দুল হাই (সাহিদ) দরজা খোলামাত্র কয়েকজন ডাকাত তাকে লোহার রড দিয়ে আঘাত করে। এতে তিনি বুকে মারাত্মক আঘাত প্রাপ্ত হন। অন্যান্য ডাকাতরা তখন অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুর রব (শামীম) ও আব্দুল আজিজ (ওহিদ) এর ঘরের দরজা ভেংগে ভিতরে প্রবেশের চেষ্টা করে। বাধা দিলে ডাকাতদের হামলায় আব্দুর রব ডান চোখ ও মাথায় এবং আব্দুল আজিজ বাম পায়ে আঘাত প্রাপ্ত হন। আহতদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসতে থাকলে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় এক ডাকাতকে আটক করা সম্ভব হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর সিলেট ওসমানী হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আটক ডাকাতকে কমলগঞ্জ থানা পুলিশের হেফাজতে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। কমলগঞ্জ থানার এ এস আই তোফাজ্জল বলেন, এখন পর্যন্ত আটক ডাকাতের নাম ঠিকানা জানা যায়নি। পুলিশ সকল তথ্য নেওয়ার চেষ্টা করছে।

Sharing is caring!

Loading...
Open