ছাত্রলীগের একাংশের মানববন্ধন


সুরমা টাইমস ডেস্ক :: নতুন নেতৃত্ব নির্বাচনের জন্য সিভি সংগ্রহের প্রায় মাস দুয়েক পেরিয়ে গেলেও কমিটি না দেয়ায় দ্রুত কমিটি প্রদানের দাবিতে ক্যাম্পাসে মানববন্ধন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশী নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয় লাইব্রেরি ভবনের সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। নতুন কমিটি প্রদানে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধরণ সম্পাদক এস এম জাকির হোসাইনের ‘সদয়’ দৃষ্টি কামনা করে তারা এ মানববন্ধনের আয়োজন করেন।

মানববন্ধনে শাখা ছাত্রলীগের শতধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। এসময় তারা নতুন কমিটির দাবিতে বিভিন্ন দাবি ধরনের স্লোগান সংবলিত বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড ইত্যাদি বহন করেন। প্ল্যাকাডে বিভিন্ন পত্রিকায় প্রকাশিত ছাত্রদল শিবির ক্যাডারদের বয়কট করা হলো, ছাত্রত্ব নেই তবু ছাত্রলীগ নেতা, নিয়মিত ছাত্রদের নিয়ে কমিটি চাই, ছাত্রদল শিবিরের আশ্রয়দাতাদের বয়কট করুন প্রভৃতি লেখচিত্র প্রদর্শন করা হয়।

মানববন্ধন শেষে কর্মীরা তাদের দাবি দাওয়া নিয়ে বক্তব্য রাখেন। পদপ্রত্যাশী নেতাকর্মীরা বলেন, সৎ, খুবই দক্ষ, বিজ্ঞ, পরিচ্ছন্ন ও পরীক্ষিত নেতৃত্ব দেয়া হোক এ ইউনিটটিতে। ক্যাম্পাসে চিহ্নিত অপরাধীদের এবং অনুপ্রবেশকারীদের ছাত্রলীগের নেতৃত্বে নিয়ে না অঅসার দাবি জানান বক্তারা।

Sharing is caring!

Loading...
Open