নগরীতে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, কুলাঙ্গার ধর্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরের খাসদবির এলাকায় দ্বিতীয় শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক ব্যক্তি গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত লুৎফুর রহমান উজ্জল (৩৫) খাসদবির এলাকার বন্ধন ই-৭ নং বাসার বাসিন্দা।

পুলিশ সূত্র জানায়, গত ২২শে নভেম্বর শিশুটি ধর্ষণের শিকার হয়। লুৎফুর রহমানের মেয়ে ধর্ষণের শিকার মেয়েটির সাথে একই মাদ্রাসায় পড়তো। এরই সূত্র ধরে লুৎফুর প্রায়ই ওই মাদ্রাসায় যাওয়া আসা করতেন। গত ২২শে নভেম্বর বেলা ১১টার দিকে শিশুটি মাদ্রাসার শৌচাগারে গেলে সেখানে ধর্ষণের ঘটনা ঘটে। পরে সেখান থেকে সংজ্ঞাহীন ভাবে ওই ছাত্রীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকেই পলাতক ছিলেন লুৎফুর। এ ঘটনায় ওই শিশুর অভিভাবক গত শুক্রবার (২৪শে নভেম্বর) বিমানবন্দর থানায় লুৎফুর রহমানকে অভিযুক্ত করে মামলা দায়ের (১০) করেন। গত শনিবার রাতে সিলেট নগরের সিলেট নগরের আম্বরখানা এলাকা থেকে লুৎফুরকে গ্রেপ্তার করে পুলিশ।
বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, শিশু ধর্ষণের অভিযোগ দায়েরের পর থেকে পলাতক ছিলো লুৎফুর। প্রযুক্তি ব্যবহার করে জানা গিয়েছিলো তিনি মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবস্থান করছিলো। কিন্তু সেখানে অভিযান চালিয়েও তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। রোববার বেলা ৩টার দিকে তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open