মৌলভীবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারে নুরজাহান প্রাইভেট হাসপাতালে ভুল অপারেশনে পপি রানি পাল (২০) নামে প্রসূতির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। তিনি সদর উপজেলার মনোরকোনা গ্রামের সিন্টু পালের স্ত্রী বলে জানা গেছে।

রবিবার ভোররাত ৪টার দিকে সিলেট পার্কভিউ হাসপাতালে তার মৃত্যু হয়।

পপি রানির ভাই রিপন পাল জানান, গত শুক্রবার রাতে সন্তান প্রসবের জন্য শহরের নুরজাহান প্রা. হাসপাতালে ভর্তি করা হয়। ডা. ফারজানা হক পর্ণা অপারেশন করলে একটি মেয়ে সন্তানের জন্ম হয়। পরে ভোরে অতিরিক্ত রক্তক্ষরণ ঘটলে তড়িঘড়ি করে রোগীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

সেখানকার কর্তব্যরত ডাক্তার রোগীর ভুল অপারেশনের কথা উল্লেখ করে গুরুতর অবস্থায় ঢাকায় স্থানান্তরিত করার পরামর্শ দেয়। কিন্তু ঢাকা না নিয়ে সিলেটর পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই রবিবার রাতে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ডা. ফারজানা হক পর্ণার সাথে যোগাযোগ করা হলে তার সহকারী জানান, তিনি অপারেশন থিয়েটারে আছেন। তাই কথা বলতে পারবেন না।

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ জানান ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযুক্ত হাসপাতাল পরিদর্শন করেছে। তবে থানায় এ পর্যন্ত কোনো অভিযোগ দাখিল হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open