পুরুষাঙ্গ কাটা অবস্থায় আইনজীবীর লাশ উদ্ধার

সুরমা টাইমস ডেস্ক:: চট্টগ্রামে নারীঘটিত কারণে খুন হয়েছেন ওমর ফারুক বাপ্পী (৪০) নামে এক আইনজীবী। গতকাল শনিবার সকালে নগরীর চকবাজার থানার কে বি আমান আলী রোডে বড়মিয়া মসজিদের সামনে একটি ভবনের নিচতলার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক (মেট্রো) সন্তোষ কুমার চাকমা জানান, মরদেহটির হাত-পা বাঁধা ও মুখ টেপ দিয়ে মোড়ানো ছিল। পুরুষাঙ্গ কাটা অবস্থায় রয়েছে। ধারণা করা হচ্ছে নারীঘটিত কোন কারণে এই আইনজীবিকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। মরদেহ উদ্ধারের সময় ওই বাসায় আর কাউকে পাওয়া যায়নি বলে জানান তিনি।

চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরুল হুদা জানান, গতকাল শনিবার ভোরে ভবনের দারোয়ান বাসার দরজা খোলা পেয়ে ভেতরে গিয়ে একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।

ওসি নুরুল হুদা জানান, বাসাটি কিছুদিন আগে এক নারী ভাড়া নিয়েছেন বলে জানান ভবনের দারোয়ান। গত বৃহস্পতিবার ওই নারী বাসায় উঠেন। কিন্তু তার নাম-ঠিকানা রাখেননি বাড়ির মালিক। নুরুল হুদা বলেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে এটি নারীঘটিত খুন। ওই নারীর সাথে যোগাযোগ করেই আইনজীবি ওমর ফারুক গত শুক্রবার রাতে বাসায় আসেন।

পরে হত্যাকান্ডে আরও কয়েকজন অংশ নেন। তবে কে এই নারী তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হানিফ বলেন, ওমর ফারুক বাপ্পী চট্টগ্রাম আদালতে আইন পেশায় কর্মরত ছিলেন। তবে তার পুরো ঠিকানা আমার জানা নেই। ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।

Sharing is caring!

Loading...
Open