তাহিরপুরে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় তানজিনা আক্তার (১০) নামে এক স্কুল ছাত্রী নিজ বাড়িতে নিহত হয়েছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরন করেছে পুলিশ। নিহত ছাত্রী উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের সৌদি প্রবাসী মুছা মিয়া মেয়ে ও বাদাঘাট আইডিয়াল ভিশন একাডেমির ৪র্থ শ্রেনীর ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,মঙ্গলবার সন্ধ্যার পর পর নিহত তানজিনা,তার মা মরিয়ম বেগমসহ পাশের বাড়ির এক মহিলা সাথে মাছ কাটছিল ও নিজ পরিবারের রান্নার কাজে সহযোগীতা করছিল। মাছ কাটার পর তানজিনা মুখ ধোঁয়ার কথা বলে বাথরুমে যায়। এর কিছু ক্ষনপর প্রবাসী মুছা মিয়ার কাঁশতাল গ্রামের চাচাত ভাই আব্দুল মালেক নামাজ পড়ার জন্য ওজু করতে বাথরুমে গেলে তিনি দেখতে পান তার ভাতিজি তানজিনা গলায় ওড়না পেচিঁয়ে ফাঁস লাগিয়ে বাথরুমের কাপড় রাখার ষ্টিলের হেঙ্গারে ঝুলে আছে। সাথে সাথে আব্দুল মালেক চিৎকার দিলে তানজিনার মা ও প্রতিবেশীরা গিয়ে ষ্টিলের হেঙ্গারে তানজিনা ঝুলে আছে দেখতে পান। পরে ষ্টিলের হেঙ্গার থেকে তাকে নামিয়ে দ্রুত বাদাঘাট বাজারের পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে ডাক্তার মৃত ঘোষনা করে।

এঘটনায় এলাকায় ও নিহত ছাত্রীর স্কুলের সহপাটি ও শিক্ষকদের মাঝে শোকে ছায়া নেমে এসেছে। তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান,ঘটনার খবর পেয়েই লাশ উদ্ধার করে লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য রাতেই সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত পরিবারে পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায় নি।

Sharing is caring!

Loading...
Open