ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট সিলেট ৩১লাখ টাকার বৃত্তি দিল বালাগঞ্জ

সুরমা টাইমস ডেস্ক :: যুক্তরাজ্যস্থ প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের বৃত্তি বিতরণ সম্পন্ন হয়েছে। ট্রাস্টের পক্ষ থেকে চলতি বছর বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলার ৫৭টি উচ্চ বিদ্যালয়, কলেজ এবং মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে ৩১ লাখ টাকার বৃত্তি বিতরণ করা হয়।

এ উপলক্ষে মঙ্গলবার (২১নভেম্বর) বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সমাপনীদিনের বৃত্তি বিতরণ করেন ট্রাস্টের সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন-অর-রশীদ। তার সাথে ছিলেন সিলেট জেলা প্রজন্ম লীগের সভাপতি হুমায়ুন রশীদ মাসুম, সাবেক ছাত্রলীগ নেতা মামুনুর রশীদ খলকু, বালাগঞ্জ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. জিল্লুর রহমান জিলু।

বৃত্তি হস্তান্তরকালে ওসমানীনগর উপজেলার দয়ামীর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এম. আবিদুর রহমান, বালাগঞ্জ উপজেলার দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মুনিম, নর্থইস্ট বালাগঞ্জ কলেজের অধ্যক্ষ মো. মোস্তফা মিয়া, সাংবাদিক এম.এ কাদিরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আলাপকালে ট্রাস্টের সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন অর রশীদ জানান, চলতি বছর বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলার ৫৭টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়েছে। এদের মধ্যে ৭শ ৫০জনকে বৃত্তি দেয়া হয়েছে ৪হাজার টাকা করে এবং ডিগ্রি পর্যায়ে ১০জন শিক্ষার্থীকে দেয়া হয়েছে ১০হাজার টাকা করে। এর আগে গত ২ নভেম্বর বৃত্তি বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

Sharing is caring!

Loading...
Open