ওসমানীনগরে দুর্ধর্ষ ডাকাতি

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে সিরিজ চুরি ও ছিনতাইয়ের পর এবার দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত সোমবার দিনগত রাত সোয়া তিনটার দিকে উপজেলার তাজপুর ইউপির বরায়া মোল্লাপাড়া গ্রামের দবির মিয়ার বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে।

গৃহকর্তা দবির মিয়া জানান, গত সোমবার রাত সোয়া তিনটার দিকে মুখোশধারী ১০/১২ জনের একটি ডাকাত দল তার ঘরের কলাপসেবল গেইটের তালা এবং শয়ন কক্ষের দরজ ভেঙ্গে ঘরে ঢুকে। ডাকাতদল এসময় গৃহকর্তা দবিরের হাত বেধে পরিবারের লোজনদের আগ্নেয়াস্ত্রেয় ভয় দেখিয়ে স্বর্ণ ও রূপার অলংকার, তিনটি মোবাইল ফোন সেট এবং নগদ ৩০ হাজার টাকা লুটে নেয়।

এ সময় গৃহকর্তা দবির মিয়াকে ও বেধে রেখে মারধর করে। ডাকাতদল ঘরের দরজা ভাঙ্গার বিষয়টি টের পাওয়ায় ডাকাতরা ঘরে প্রবেশের পূর্বেই দবির মিয়া গ্রামের লোকজনদেরকে তার বাড়িতে ডাকাত পরার বিষয়টি ফোন করে জানান। খবর পেয়ে গ্রামবাসী ও পুলিশ দবির মিয়ার বাড়ীতে ডাকাত দলকে দাওয়া করলে ডাকাতরা তিন রাউন্ড গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ডাকাতির সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত কেউ মামলা দেয়নি। এ ব্যাপারে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open