নগরীতে ভুয়া সাংবাদিকের বিরুদ্ধে শাবি শিক্ষকদ্বয়ের জিডি

নিজস্ব প্রতিবেদক ::
এক ভুয়া সাংবাদিকের বিরুদ্ধে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) দুই শিক্ষক সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। গতকাল (২০শে নভেম্বর) জালালাবাদ থানায় জিডিটি করা হয়। বিশ্ববিদ্যালয়ের ভর্তি কেন্দ্রে ঘটে যাওয়া ঘটনা জানতে ইত্তেফাকের সাংবাদিক পরিচয় দিয়ে কথা বলেছিলেন ওই ব্যক্তি।

শাবির গণিত বিভাগের শিক্ষক প্রফেসর ড. মোহাম্মদ খায়রুল হাসান এবং পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. খালিদুর রহমান জিডিতে উল্লেখ করেন, মিনহাজ নামের একজন ইত্তেফাকের সাংবাদিক পরিচয় দিয়ে মোবাইল ফোনে তাঁদের সাথে কথা বলেন। তিনি গত ১৮ই নভেম্বর শনিবার শাবির ভর্তি পরীক্ষা চলাকালীন কেন্দ্রে ঘটে যাওয়া ঘটনার বিভিন্ন বিষয় জানতে চান। দৈনিক ইত্তেফাকের ঢাকা অফিসের সাথে যোগাযোগ করে শিক্ষকরা জানতে পারেন এই নামের তাঁদের কোনো সাংবাদিক নেই। বিষয়টিকে গুরুত্ব দিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পরামর্শে শিক্ষকদ্বয় জালালাবাদ থানায় জিডি দায়ের করেন।

জিডিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদ্বয়কে হেনস্তা থেকে রক্ষা ও বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক নিরাপত্তার স্বার্থে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়।

Sharing is caring!

Loading...
Open