শ্রীমঙ্গলে আ.লীগ নেতাকে ছুরিকাঘাত করে ছিনতাই

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেবকে ছুরিকাহত করে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার দুপুর আড়াইটায় শহরের সবুজবাগ এলাকায় ঘটনাটি ঘটেছে। জানা যায়, সোমবার দুপুরে তিনি শহরের হবিগঞ্জ রোডস্থ রুপালী ব্যাংক শ্রীমঙ্গল শাখা হতে সাড়ে ৫ লক্ষ টাকা উত্তোলন করে নিজস্ব গাড়িতে করে পোস্ট অফিস হয়ে সবুজবাগ আবাসিক এলাকায় বাসার প্রায় ১০০ গজ আগে দুইটি মোটরসাইকেলে করে চারজন ছিনতাইকারী গাড়িটির গরিরোধ করে। ধারালো অস্ত্রের মুখে ছিনতাইকারীরা টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে অর্ধেন্দু কুমার দেব তাদের বাধা দেন।

এসময় ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে অর্ধেন্দু কুমারকে এলোপাতারিভাবে আঘাত করে বাম হাতের আঙ্গুল কেটে ফেলে দুর্বৃত্তরা। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা টাকা নিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অর্ধেন্দু কুমার দেবের গাড়ি চালক রাজু কৈরী জানান, মোটর সাইকেলে চার আরোহীর মধ্যে একজন হ্যালমেট লাগানো ছিলো। তবে ছিনতাইকারীদের কাওকে চিনতে পারেন নি তিনি।

Sharing is caring!

Loading...
Open