শাহজালাল মুজাররদে ইয়ামনি (রহ.) মাদ্রাসা ও এতিমখানার এক মত বিনিময়সভা অনুষ্ঠিত

সুরমা টাইমস ডেস্ক ঃঃ হিফজ ছাত্রদের পাগড়ি বিতরণ ও মাদ্রাসার বাৎসরিক ওয়াজ উপলক্ষ্যে নগরীর মোমিনখলাস্থ হযরত শাহজালাল মুজাররদে ইয়ামনি (রহ.) মাদ্রাসা ও এতিমখানার এক মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯নভেম্বর) হযরত শাহজালাল মুজাররদে ইয়ামনি (রহ.) মাদ্রাসা ও এতিমখানার সভাপতি মো. ইলাছ মিয়ার সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মো. বুরহান উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল্লামা হাফিজ ফখর উদ্দিন চৌধুরী ফুলতলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা ইছালে সওয়াব বাস্তবায়ন কমিটির সভাপতি আনছার আহমদ, সেক্রেটারি মো. আব্দুশ শহিদ, মোমিনখলা জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আব্দুর রহমান নিজামী, নূরজাহান জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাও. আব্দুল খালিক, হযরত শাহজালাল মুজাররদে ইয়ামনি (রহ.) মাদ্রাসা ও এতিমখানার সুপারিনটেনডেন্ট হাফিজ সৈয়দ দেলওয়ার হোসেন, হযরত শাহজালাল (রহ.) ফিলিং স্টেশনের সত্তাধিকারী আবুল কালাম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাফিজ আব্দুল কাহির রানু মিয়া, আব্দুল মুক্তাদির নেনু মিয়া, হাফিজ ফখরুল ইসলাম, মাও. কামরুল ইসলাম, হাফিজ হারুনুর রশিদ, আবাদ মিয়া, দুলাল মিয়া, জসিম মিয়া, জহির মিয়া, আবুল কালাম তোতা মিয়া, আব্দুল কাদির, রাহাত আহমদ, মামুন আহমদ, মিনহাজ আহমদ, ছালেখ আহমদ, আব্দুর রহমান, সিজিল আহমদ, দেলওয়ার হোসেন দিলু, দেলোয়ার হোসেন।

Sharing is caring!

Loading...
Open