মাধবপুরে মাজার নিয়ে বিরোধের জেরে মাদ্রাসা সুপার আহত

নিজস্ব প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে একটি মাজারকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে মাধবপুর পৌর দাখিল মাদ্রাসার সুপার সিদ্দিকুর রহমান গুরুতর জখম হয়েছেন। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে মাদ্রাসার সুপারকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয়রা বলছে, পৌর দাখিল মাদ্রাসার সীমানা প্রাচীরের ভেতরে সম্প্রতি শাহ সৈয়দ আব্দুল করিমের মাজার সমর্থকরা মাজারটি সংস্কারের জন্য উদ্যোগ গ্রহণ করে। এতে স্থানীয় অপর একটি পক্ষ বাধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে রবিবার সকালে মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির সভাপতি গ্রামবাসীকে নিয়ে সভা করে। তবে কোনো নিষ্পত্তি হয়নি।

এর জের ধরে মাজারের তত্ত্বাবধায়ক মাদ্রাসার সুপার সিদ্দিকুর রহমান মাদ্রাসায় যাবার পথে অপর একটি পক্ষ তার উপর হামলা চালায়। প্রতিপক্ষের আঘাতে তিনি গুরুতর আহত হন।

তার জামাতা মওলানা আব্দুল মান্নান জানান, জনৈক আক্কাছের নেতৃত্বে তার উপর হামলা চালানো হয়েছে। আহত সিদ্দিকুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেন জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এখন পর্যন্ত কেউ মামলা দেয়নি। মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

Loading...
Open