দীর্ঘ প্রায় একযুগ পর কুলাউড়া উপজেলা যুবলীগের সম্মেলন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি;: দীর্ঘ প্রায় এক যুগ (১১ বছর) পর অনুষ্ঠিত উপজেলা যুবলীগের সম্মেলন সম্পন্ন হয়েছে।

আজ (১৮ই নভেম্বর)শনিবার দুপুর পৌনে ২ টায় টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ সম্মেলনের উদ্ভোধন করেন। পৌর শহরের ডাক বাংলো মাঠে শহীদ মিনার প্রাঙ্গণে সম্মেলনে উপস্থিত অতিথি এবং স্থানীয় নেতৃবৃন্দ জাতীয় সংগীতের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শুরু করেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস শহিদের সঞ্চালনায় এবং উপজেলা যুবলীগের সভাপতি বদরুল ইসলাম বদরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহাব উদ্দিন আহমদ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রিয় আওয়ামীলীগের সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, জেলা যুবলীগের সভাপতি ও সম্মেলনের উদ্ভোধক নাহিদ আহমদ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিএমএ সভাপতি ডা. রুকন উদ্দিন, কুলাউড়া আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কেন্দ্রিয় কৃষকলীগের সদস্য শাফউল আলম শফি, বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা পৌর মেয়র কামরান আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নিয়াজুল তায়েফ ও সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল।

সম্মেলনের শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা যুবলীগের সহ সভাপতি খায়রুল আলম কয়ছর। সংগঠনের রিপোর্ট পেশ করেন যুগ্ম সাধারণ সম্পাদক এড. জাহাঙ্গির আলম। এসময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ সহ সকল প্রয়াত নেতাকর্মীদের স্মরণে শোক প্রস্তাব করেন এবং তাঁর শোক প্রস্তাবে একাত্বতা পোষণ করে সম্মেলনে এক মিনিটি নিরবতা পালিত হয়।

উল্লেখ্য, আমিনা কমিউনিটি সেন্টারে অল্প কিছুক্ষনের মধ্যে (সাড়ে ৫ টায়) সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের কার্যক্রম অনুষ্টিত হবে। এতে ইউনিয়ন ও উপজেলার সকল কাউন্সিলারদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ।

Sharing is caring!

Loading...
Open