শেখ হাসিনা ব্যক্তিগত ভাবে এদেশের অসহায় ও গরীব মানুষের কল্যাণে চিন্তা করেন-এমপি ইমরান

নিজস্ব প্রতিনিধি:: জাতীয় সংসদের সদস্য ইমরান আহমদ এমপি বলেছেন, শেখ হাসিনা ব্যক্তিগত ভাবে এদেশের অসহায় ও গরীব মানুষের কল্যাণে চিন্তা করেন। বাংলদেশের বেকার মানুষের কর্মস্থান সৃষ্টি করবেন ,আওয়ামীলীগ সরকারের নির্বাচনী অঙ্গিকার বাস্তবায়নে দেশের বহু উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচি চালু করা হয়েছে। নতুন কর্মসংস্থানের আত্মনিয়োগ করে আমাদের যুবক-যুবতীরা অর্জিত জ্ঞান ভবিষ্যৎ জীবনে কাজে লাগতে সহায়ক ভূমিকা রাখবে। তিনি বলেন, আমি বিগত ১৯৮৬ সাল থেকে পিছিয়েপড়া জৈন্তার মানুষের শিক্ষা, যোগাযোগ ও বিদ্যুৎ সুবিধা পৌছে দেয়ার জন্য নিরলাস ভাবে চেষ্টা করে যাচ্ছি। সরকার তথ্য প্রযুক্তির উন্নয়নে এগিয়ে যাচ্ছে। কোম্পানীগঞ্জ উপজেলার একটি আইসিটি পার্ক নিমাণ করা হবে। এখানে অন্তত ৩ লক্ষ মানুষের কর্মস্থান সৃষ্টি হবে। তিনি ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে নিয়োগ প্রাপ্ত ছেলে-মেয়েরা চাকুরীর পাশাপাশি প্রকৃত শিক্ষা অর্জন করে আগামীতে প্রশাসন ক্যাডারে চাকুরীর যোগ্যতা অর্জন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

আজ ১৮ই নভেম্বর শনিবার সকালে জৈন্তাপুর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার মৌরীন করমি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান শ্রী জয়মতি রানী, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) খান মো: মাঈনুল জাকির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান কামাল আহমদ, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: এখলাছুর রহমান, নিজপাট ইউনিয়ন পরিষদ মঞ্জুর এলাহী স¤্রাট, চারিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রশিদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার জাফর ইকবাল চৌধুরী। উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো: কুতুব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চারিটাকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক মো: আনোয়ার হোসেন। পরে উপজেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশতি হয়।

Sharing is caring!

Loading...
Open