শাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা আগামী শনিবার

সুরমা টাইমস ডেস্ক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথমবর্ষের প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষা আগামী শনিবার (১৮ই নভেম্বর)।

ওইদিন সকাল সাড়ে ৯টায় সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘এ’ ইউনিট ও বিকেল আড়াইটায় বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আজ বৃহস্পতিবার (১৬ই নভেম্বর) বিকেল ৫টার দিকে একাডেমিক ডি বিল্ডিংয়ে এক মতবিনিময় সভায় ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক আব্দুল গণি ও সদস্য সচিব সহযোগী অধ্যাপক মুহিবুল আলম এ তথ্য জানান।

অধ্যাপক গণি জানান, এবছর ১৬৮৯টি (কোটাসহ) আসনের বিপরীতে ৫২২৭৯টি আবেদন জমা পড়েছে। প্রতিটি আসনের বিপরীতে ৩১ জন শিক্ষার্থী লড়বে।

জালিয়াতি প্রতিরোধের বিষয়ে মহিবুল আলম জানান, অনুমোদিত ক্যালকুলেটর ছাড়া সব ধরনের ডিভাইস পরীক্ষার হলে নিষিদ্ধ করা হয়েছে।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, জালিয়াত চক্রের বিষয়ে আমরা সজাগ রয়েছি। আমি এসএমপি কমিশনারসহ পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছি। ফেসবুক বা কোথাও প্রোপাগান্ডায় অভিভাবক ও শিক্ষার্থীরা যেন বিভ্রান্ত না হয়।

এদিকে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে শেষ করতে ক্যাম্পাসে সব ধরনের মিছিল-সমাবেশ নিষিদ্ধ করেছে প্রক্টরিয়াল কমিটি।

ভর্তি পরীক্ষার জন্য প্রয়োজনীয় তথ্য শাবিপ্রবির ওয়েবসাইট (sust.edu) থেকে অথবা ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

Sharing is caring!

Loading...
Open