অবশেষে পুলিশের জাঁলে দুর্ধর্ষ ছিনতাইকারী রুহেল আটক

নিজস্ব প্রতিবেদক:: : সিলেট মহানগর পুলিশের পাতা ফাঁদে ধরা পড়লো দুর্ধর্ষ ছিনতাইকারী রুহেল আহমদ (২৭)। বৃহস্পতিবার (১৬ই নভেম্বর)দুপুরে মোগলবাজার থানা পুলিশের অভিযানে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে একাধিক ছিনতাই ও ডাকাতি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তার মধ্যে সিলেট মহানগরের দক্ষিণ সুরমা ও মোগলবাজার থানায় তিনটি ছিনতাই মামলা চলমান রয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, গত ২১শে সেপ্টেম্বর মোগলাবাজার এলাকার সিরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে আব্দুল্লাহ নামের এক ব্যক্তির পরিবহনকারী সিএনজি অটোরকিশার গতিরোধ করে ৩ লাখ ৮৫ হাজার টাকা ছিনতাই করে মোটরসাইকেল (সিলেট-ল-১১-১৬৬৭ )আরোহী তিন ছিনতাইকারী। এ ব্যাপারে মোগলাবাজার থানায় আব্দুল্লাহ বাদী হয়ে অভিযোগ দায়ের করেন।

এর প্রেক্ষিতে মোগলাবাজার থানার মামলা ( নং-১০/৭৯ তারিখ-২২/০৯/২০১৭খ্রিঃ ধারা-৩৯২ দঃ বিঃ) দায়ের করা হয়। পরবর্তীতে মোগলাবাজার থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার এবং মোগলাবাজার থানা পুলিশ ছিনতাইকারীদের গ্রেফতার করতে মাঠে নামে। গত ৫ই সেপ্টেম্বর ঘটনায় জড়িত আসামী মোহাম্মদ আলী নামের একজনকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে এবং অপর ছিনতাইকারী রুহেল আহমদ (২৭) সহ অন্যান্য সহযোগী অপরাধীদের নাম-ঠিকানা প্রকাশ করে।

এর প্রেক্ষিতে মোগলাবাজার থানা পুলিশ ছিনতাইকারী রুহেল ও তার সহযোগীদের গ্রেফতার করতে বিভিন্ন জায়গায় একাধিক অভিযান পরিচালনা করে। অবশেষে পুলিশের পাতা ফাঁদে ধরা পড়ে রুহেল।

Open