গোয়াইনঘাটে বিদেশী রিভলবারসহ দুই সন্ত্রাসী আটক

নিজস্ব প্রতিনিধি ::
গোয়াইনঘাট এলাকা থেকে ২জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশী রিভালবার উদ্ধার করা হয়। র‌্যাব-৯ -এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৫ই নভেম্বর বুধবার সন্ধ্যা ৭টার দিকে র‍্যাবের একটি আভিযানিক দল সিলেটের গোয়াইনঘাট থানাধীন লাফ নাইট বাজারস্থ এলাকায় অভিযান চালায়। এ সময় স্থানীয় মা ফার্মেসীর সামনে থেকে ২টি বিদেশী রিভলবারসহ ২ জন পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে আটক করে র‍্যাব।

আটকৃতরা হলেন, গোয়াইনঘাট উপজেলার পুন্ন নগর এলাকার মৃত আব্দুল্লাহর পুত্র মো. সামছুদ্দিন (৩০) এবং একই উপজেলার জাতুগ্রামের মৃত বশির উদ্দিনের পুত্র মো. জালাল উদ্দিন (৩০)। আটকের সময় এদের কাছ থেকে একটি মোটরসাইকেলও জব্ধ করে র‍্যাব-৯।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, ছিনতাইয়ের উদ্দেশ্যে উল্লেখিত স্থানে সমবেত হয়েছে তাঁরা। দীর্ঘদিন থেকে ভারতীয় সীমান্তবর্তী এলাকা দিয়ে চোরাচালানের মাধ্যমে তাঁরা দেশে অস্ত্র নিয়ে আসা, অস্ত্র ভাড়া দেয়া এবং কেনা-বেচা করে আসছিলো বলেও জানিয়েছে র‍্যাব। শুধু তাই নয় আটকৃতরা সিলেট এমসি কলেজে বিভিন্ন নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে ভাড়াটে সন্ত্রাসী হিসাবে কাজ করত এবং সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করত।

আটক অভিযানের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান। উদ্ধারকৃত বিদেশী রিভলবার এবং আটককৃতদের গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

Sharing is caring!

Loading...
Open