সিলেট ক্রিকেট স্টেডিয়ামের ঘড়ি নিয়ে বিপাকে কতৃপক্ষ!

নিজস্ব প্রতিবেদক:: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের রূপে ডুবে আছে ক্রিকেটপ্রেমীরা। প্রতিটি গ্যালারি, প্রেসবক্স, গ্রান্ডস্ট্যান্ড, গ্রিন গ্যালারি দারুণ ভাবে স্টেডিয়ামের সৌন্দর্য্য বাড়িয়েছে। কিন্তু এখনো এ স্টেডিয়ামের অনেক কাজ বাকি। আছে ছোট ছোট অব্যবস্থাপনাও। পানির সংকট এর মধ্যে অন্যতম। তবে চোখে পড়ার মতো একটি বিড়ম্বনাও আছে।

প্রেসিডেন্ট বক্সের ঠিক উপরে রয়েছে একটি ঘড়ি। যা এ স্টেডিয়ামের স্থপতি মাসুদুর রহমান খানের নকশাতেও ছিল। সে কারণে ইংল্যান্ড থেকে ঘড়িটি আমদানিও করা হয়। কিন্তু ঘড়িটি এখন পর্যন্ত কোনো কাজেই আসেনি। বিপিএলের ৫ম আসর চলাকালে সর্বক্ষণ তা ঢেকে রাখা হচ্ছে কালো কাপড় দিয়ে। তাই অনেক উৎসুক দর্শক ও সংবাদ কর্মীর প্রশ্ন ছিল ঘড়িটি ঢাকা কেন? খোঁজ নিয়ে জানা যায় ঘড়ি নিয়ে বেশ বিড়ম্বনাতেই আছে স্টেডিয়ামের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

বিপাকে পড়া ভেন্যু ম্যানেজার জয়দ্বীপ দাস এ প্রসঙ্গে বলেন, ‘ঘড়িটি আসলে দেশের বাইরে থেকে আনা হয়েছে। ইংল্যান্ড থেকে আনা এ ঘড়িটি লাগানোর শুরু থেকেই ছিল ১০ মিনিট ফাস্ট। তবে তা সংশোধনের জন্য আমাদের কোনো সুযোগ নেই। যে ঘড়ি কোম্পানি থেকে এটি কেনা হয়েছে তারাই পারবে এটি ঠিক করতে। আমরা এরই মধ্যে তাদের ই-মেইল করেছি। আশা করি দ্রুতই এটি ঠিক হয়ে যাবে।’

Open