শ্রীমঙ্গলে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন কালিঘাট চা বাগান টিকরিয়া রোড চৌরাস্তা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় বিভিন্ন অস্ত্র-সস্ত্র সহ ৬ জন ডাকাতকে আটক করেছে।

র‌্যাব জানায়, দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনীর অন্তরালে মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় ডাকাতির একটি বড় চক্র গড়ে তোলে। তাদের এহেন কর্মকান্ড এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করে আসছিল। আটককৃতরা মোঃ আব্দুল কাদির(৪৫), পিতা- মৃত আসকন্দর আলী, মাতা- সাহেরা বেগম, সাং চারিগাও চিলামী, থানা-বাহুবল জেলা-হবিগঞ্জ, মিন্টু কপালী (২০), পিতা- মিলন, মাতা-সুলতা কপালী সাং টিকরিয়া খন্দকারগুল পোঃ কালীঘাট, থানা-শ্রীমঙ্গল, জেলা- মৌলভীবাজার, জাহাঙ্গীর মিয়া (৩৩), পিতা-মৃত মর্তুজ আলী মাতা- মহরমচান সাং শায়েস্তাগঞ্জ উত্তর উবাহাটা পোঃ শায়েস্তাগঞ্জ থানা-শায়েস্তাগঞ্জ জেলা-হবিগঞ্জ, মোঃ কুদ্দুস মিয়া (২৩), পিতা- মোঃ খোরশেদ মিয়া মাতা- নুরুননেচ্ছা সাং ওবাহাটা পোঃ রামশ্রী থানা- চুনারুঘাট জেলা-হবিগঞ্জ, জাহাঙ্গীর মিয়া (৩৬), পিতা- লাল মিয়া, মাতা-সাহেরা বেগম, সাং বিরামচর পোঃ ঐ থানা-শায়েস্তাগঞ্জ জেলা- হবিগঞ্জ, মোঃ সানু মিয়া (৩৮), পিতা-মৃত সুন্দর আলী মাতা- রমচান খাতুন সাং চারিগাও আবিলপুর পোঃ দৌলতপুর থানা-বাহুবল জেলা-হবিগঞ্জ।

র‌্যাব ক্যাম্প কমান্ডার আরও জানান, ধৃত ডাকাত দের কাছ থেকে তারা ২টি চায়নিজ কুড়াল, বড় ছুরি ১টি, রামদা ১টি, সাবল ১টি, কিরিছ ২টি, কসটেপ ২টি, মরিচের গুরা ১০০ গ্রাম, চেতনানাশক স্প্রে ৩টি, ৬টি চায়নিজ মোবাইল ও ৮টি সিম ও ৬টি মোবাইল সেট পাওয়া যায়।
তাদেরকে গ্রেফতার করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করছে। উদ্ধারকৃত দেশীয় অস্ত্র সস্ত্র ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open