আওয়ামীলীগ সরকার সব সময় উন্নয়নে বিশ্বাসী- এমপি ইমরান

নিজস্ব প্রতিনিধি : সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ ইমরান আহমদ এমপি বলেছেন, কৃষিক্ষেত্রে বর্তমান সরকার বৈপ্লবিক পরিবর্তন সাধন করছে। তিনি বলেন, ’আওয়ামীলীগ’ সরকার সব সময় উন্নয়নে বিশ্বাসী। কৃষিবান্ধব এ সরকার কৃষকদের সব ধরনের সহায়তা করে আসছে।

সরকার দরিদ্রতা দূরিকরণ ও ভাগ্য উন্নয়নে বহুমূখি পদক্ষেপ বাস্তবায়ন করছে। বিশেষ করে সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ শতাধিক কর্মসুচির মাধ্যমে খাদ্য নিরাপত্তা দিয়ে আসছে এ সরকার। তিনি শনিবার গোয়াইনঘাট উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে বিনা মূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্টানে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল’র সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা জীবন কৃঞ্চ রায়’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কৃষি অফিসার মো. আনিছুজ্জামান।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. ইব্রাহিম, উপজেলা পরিষদ’র মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাস, ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, ৪নং দরবস্ত ইউপি’র সাবেক চেয়ারম্যান কামাল আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ন আহবায়ক শাহাব উদ্দিন, আহমেদ মুস্থাকিন, যুবলীগ নেতা সুহেল আহমদ, গোলাম করিম শামীমম, নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, শুভাস চন্দ্র দাস, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সয়ফুল আলম আবুল প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open