হবিগঞ্জে সংসদ সদস্য কেয়া চৌধুরীর উপর হামলা

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী উপর হামলার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জে একটি অনুষ্ঠানে তার উপর হামলা হয়।
জানা গেছে, আজ শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জের মিরপুরে বেদে পল্লীতে সংসদ সদস্যের একটি প্রোগ্রাম ছিল। সেখানে মোবাইলে ভিডিও ধারণ করাকে কেন্দ্র করে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারা মিয়ার লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জরে ধরে হবিগঞ্জের বাহুবলে নারী সংসদ সদস্য ও ভাইস চেয়ারম্যান গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। অনুষ্ঠানে শেষে এমপি কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে কি কারণে হামলা হয়েছে তা এখনও জানা যায়নি।

একপর্যায়ে উভয় গ্রুপের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এদিকে এমপি কেয়া চৌধুরীর ওপর হামলার অভিযোগে তার শুভাকাক্ষীরা বিক্ষোভ প্রতিবাদ করে। আহত অবস্থায় এমপি কেয়া চৌধুরীকে ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বর্তমানে তাকে আইসিইউ (ইনটেনসিভ কেয়ার ইউনিটে) নিবিড় পরিচর্যা কেন্দ্র) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Sharing is caring!

Loading...
Open