প্রধানমন্ত্রী যে ওয়াদা করেন তা বাস্তবে রূপ দেন

সুরমা টাইমস ডেস্ক:: সিলেট-৩ আসনের এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পিত সিদ্ধান্তের কারণে দেশের মানুষ সুফল ভোগ করতে সক্ষম হয়েছে। বিশেষ করে সম্প্রতি দীর্ঘস্থায়ী বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক ও মৎস্যজীবীদের মধ্যে ৩০ কেজি করে ভিজিএফ এর চাল ও নগদ ৫শ টাকা করে ৬ মাস বিতরণ করা হয়েছে। বর্তমানে আরো তিন মাসের জন্য ভিজিএফ এর চাল ও নগদ অর্থ বিতরণের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ওয়াদা করেন তা বাস্তবে রূপ দেন। অতীতে কোন সরকার এ ধরনের বাস্তবমুখী প্রদক্ষেপ গ্রহণ করতে পারেনি।’

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভিজিএফ এর চাল ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত এর সভাপতিত্বে, প্যানেল চেয়ারম্যান ছাদিক মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিক উদ্দিন আহমদ, টেক অফিসার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সানাউল হক, মোগলাবাজার থানার ওসি আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল মতিন, সাধারণ সম্পাদক নেছার আলী, আওয়ামীলীগ নেতা তুহিন আহমদ চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুজিবুর রহমান, ইউপি সদস্য আব্দুল হান্নান, কয়েছ আহমদ, আলী ইমাম, শাহেল আহমদ চৌধুরী, মাসুকুর রহমান, শাহনূর আহমদ, নোমানুল ইসলাম সাজু, আব্দুল আলী, শিউলী বেগম, আপতারুন বেগম, হালিমা বেগম, ইউপি সচিব অমিত সিংহ, মোগলাবাজার ইউপি সদস্য সেলিম আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল আউয়াল কয়েস, পারভেজ আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুস সামাদ, ফেঞ্চুগঞ্জ ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ প্রমুখ। পরে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জ উপজেলা মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

Sharing is caring!

Loading...
Open