জিন্দবাজারের ঘটনার সাথে ছাত্রদলের কোন সর্ম্পৃক্ততা নেই: দাবি জেলা ছাত্রদলের

গত মঙ্গলাবার (৭ই নভেম্বর) রাত সোয়া ১১টার দিকে সিলেট নগরীর জিন্দাবাজারে পানের দোকানসহ অন্তত ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে মুখোশধারীরা প্রায় ২০-২৫ জন দুর্বৃত্ত হামলা ও লুটপাট এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ বলেন, এধরনের ঘটনার সাথে ছাত্রদলের কোন সর্ম্পৃক্তা নেই।

এই অপরাধে আটককৃতরা সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কোন পর্যায়ের নেতাকর্মীও নয়। ছাত্রদলের সুনাম নষ্ট করতে একটি ষড়যন্ত্রকারী মহল ছাত্রদলের নেতাকর্মীদের জড়িয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে যা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট। এ ধরনের মিথ্যা ও বানোয়াট অপপ্রচার থেকে বিরত থাকার আহবান জানানো হচ্ছে।

বৃহস্পতিবার (৯ই নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না এই আহবান জানিয়ে আরোও বলেন, সিলেট ছাত্রদলের একটি অতিথ গৌরবজ্জল ইতিহাস রয়েছে। সেই ইতিহাস এবং সুনাম নষ্ট করতে ষড়যন্ত্রকারীরা মিথ্যা অপপ্রচার চালিযে যাচ্ছে।

নেতৃবৃন্দ এ ধরনের অপপ্রচার থেকে বিরত থাকার অনুরোধ জানিয়ে সিলেট ছাত্রদলের সর্বস্থরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ জানানোর আহবান জানান।-বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open