সিলেটে এবার সেরা করদাতা সম্মাননা পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক:: প্রতিবছরের মতো এবারও সেরা করদাতাদের সম্মানিত করেছে জাতীয় রাজস্ব বোর্ড। মঙ্গলবার সিলেটে কর মেলার শেষদিনে সেরা করদাতাদের হাতে সম্মাননা তুলে দেয় কর অঞ্চল, সিলেট। এছাড়া এবার সেরা করপ্রদানকারী পরিবারকে ‘কর বাহাদুর’ হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

সিলেট বিভাগে এবার কর বাহাদুর পরিবার সম্মাননা পান সিলেটে ফয়েজ ফেরদৌস ও তার পরিবার, মৌলভীবাজারে মো. মতলিব খান ও তার পরিবার, হবিগঞ্জে সুখলাল ধর ও সুনামগঞ্জে মো. আজিজুর রহমান ও তার পরিবার।

এবার সিটি কর্পোরেশন এলাকায় সেরা করদাতার পুরস্কার পেয়েছেন মহাজনপট্টির ব্যবসায়ী ফরিদ বক্স, তাঁতিপাড়ার নাসিম হোসাইন ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী। এছাড়া সিটি কর্পোরেশন এলাকায় দীর্ঘমেয়াদী করদাতা সম্মাননা ও সনদ পান বীর মুক্তিযোদ্ধা মো. সাইফুল ইসলাম ও আব্দুল ওয়াদুদ। সর্বোচ্চ মহিলা ক্যাটাগরিতে আনোয়ারা মারুফ, সর্বোচ্চ তরুণ করদাতা আলী আহমদ চৌধুরী। সিলেট জেলায় সেরা করদাতা সম্মাননা পান আব্দুর রহমান (সাহাব উদ্দিন), ডি.এম ফয়ছল ও হাজি মনির আহমদ।

সর্বোচ্চ মহিলা করদাতা ক্যাটাগরিতে মমতাজ আরা খানম আলী, তরুণ ক্যাটাগরিতে আব্দুর রহমান।

মৌলভীবাজার জেলায় সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে ফজলুর রহমান, আবু সুলতান ও ইসবাহুল বার চৌধুরী। দীর্ঘ মেয়াদী ক্যাটাগরিতে এএম সালাম ও বদরুল আলম, সর্বোচ্চ মহিলা ক্যাটাগরিতে শামীমা আরা তারেক। তরুণ ক্যাটাগরিতে মো. জহিরুল হক। হবিগঞ্জ জেলায় সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে মো. শফিকুল ইসলাম, মিজানুর রহমান শামীম, মো. গোলাম ফারুক।

সর্বোচ্চ মহিলা করদাতা ক্যাটাগরিতে ডা. নাজমা আরা বেগম, সর্বোচ্চ তরুণ করদাতা ক্যাটাগরিতে রাজীব কুমার দাস। সুনামগঞ্জ জেলায় সর্বোচ্চ করতদাতা ক্যাটাগরিতে মো. মুহিবুর রহমান, মো. এমাদ উদ্দিন, কাজি মো. নাসিম উদ্দিন, দীর্ঘ মেয়াদী করদাতা হিসেবে বেগম হোসনে আরা চৌধুরী ও মো. রইছ আলী, সর্বোচ্চ মহিলা ক্যাটাগরিতে দিলশাদ বেগম চৌধুরী এবং সর্বোচ্চ তরুণ পুরুষ করদাতা হিসেবে মো. জিয়াউল হক সম্মাননা ও ক্রেস্ট গ্রহণ করেন।

Sharing is caring!

Loading...
Open