বিপিএল’র টিকিট নিয়ে ধোঁয়াশা,সিলেট স্টেডিয়ামে নিষিদ্ধ সাংবাদিক!

নিজস্ব প্রতিবেদক:: রাত পোহালেই মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর,কিন্তু বহুল কাঙ্খিত এই ম্যাচের টিকিট নিয়ে ধোঁয়াশা যেন কাটছেই না। গত ৩১শে অক্টোবর থেকে শুরু হওয়া টিকিট বিক্রির কার্যক্রমে বিভিন্ন সময়ে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। গত ১লা নভেম্বর মিডিয়ার তোপের মুখে পড়ে কালোবাজারিরা। বিসিবি যে প্রতিষ্ঠানের কাছে টিকিট স্বত্ব বিক্রি করেছে সেই কর্মীরাই কোন ভাবে মুখ খুলতে রাজি হন নি ১লা নভেম্বর।

বাইরে থেকে দর্শকরা বারবার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, টিকিট কালোবাজারে বিক্রি হচ্ছে। এনিয়ে সংবাদ প্রকাশিত হয় বিভিন্ন গণমাধ্যমে। গত ০১লা নভেম্বরের ‘বির্তকিত’ ঘটনার পর বদলে গেছে সিলেট জেলা স্টেডিয়ামে টিকিট বিক্রির চিত্র। পূর্বের চেয়ে বেশি পুলিশ মোতায়ন করে নিরাপত্তা জোরদাঁরের চিত্র দেখানো হলেও, ভয়ংকর ভাবে পাল্টে গেছে আরেক রুপ।

টিকিট বিক্রির প্রথম দুই দিন সাংবাদিকেরা অবাধে স্টেডিয়াম প্রবেশ করতে পারলেও গতকাল ০২রা নভেম্বর থেকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। অথচ এর জন্য পূর্ব থেকে কোন আনুষ্ঠানিক ঘোষণা বা প্রেস রিলিজও দেওয়া হয় নি।

সকাল সাড়ে ৯টা থেকে দুপুর পর্যন্ত স্টেডিয়ামের প্রধান গেইটের বাইরে দাঁড়িয়ে সময় কাটিয়েছেন সংবাদকর্মীরা। প্রিন্ট, ইলেকট্রনিক কিংবা অনলাইন পত্রিকা কাউকেই প্রবেশের সুযোগ দেওয়া হয় নি। প্রবেশ নিষেধের বিষয়ে সংশ্লিষ্টরা কথা বলতেও অপরাগতা জানান।

সাংবাদিকদের অনেকেই অভিযোগ করছেন, আগের দু’দিন টিকিট বিক্রি নিয়ে কালোবাজারিসহ নানা খবর প্রকাশের কারণেই গতকাল থেকে সাংবাদিকদের ভিতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম অসুস্থ। বক্তব্য জানার জন্য কার্য্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরীর মুঠোফোনে কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

Sharing is caring!

Loading...
Open