জৈন্তাপুরে নিষিদ্ধ কফ সিরাপ সহ দুই মহিলা আটক

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের জৈন্তাপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট তামাবিল মহাসড়কে একটি যাত্রীবাহী বাসগাড়ী হতে পুলিশ ৫০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ কফ সিরাপ সহ দুই মহিলাকে অাটক করে।

পুলিশ সূত্রে যানা যায়- আজ বৃহস্পতিবার (০২রা নভেম্বর)সন্ধ্যা সাড়ে ৬টায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ জানতে পারে সিলেট তামাবিল মহাসড়ক দিয়ে ভারত হতে জৈন্তাপুরে ভারতীয় আমদানী নিষিদ্ধ কফ সিরাপ প্রবেশ করছে।

এ সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার সেকেন্ড অফিসার এস.অাই ইন্দ্রনীল ভট্টাচার্জ রাজন এর নেতৃত্বে এ.এস.অাই হুমায়ুন এবং কনষ্টেবল লিপি রানী দেব যাত্রীবাহী বাস গাড়ী থামিয়ে তল্লাশী চালিয়ে ৫০ বোতল আমদানী নিষিদ্ধ কফ সিরাপ সি-কফ সহ তাদেরকে অাটক করা হয়।

অাটককৃতরা হলেন জৈন্তাপুর উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী নিজপাট যশপুর গ্রামের মৃত বিল্লাল মিয়ার স্ত্রী মোছাঃ ফিরোজা বেগম (৪৮), অপরজন হল নিজপাট তোয়াসীহাটি (খাসিয়াহাটি) গ্রামের টিয়া দেব এর স্ত্রী ছায়া দেব (৪৮)।

এ চক্রটি দীর্ঘদিন হতে ভারতীয় সীমান্তের মোকামপুঞ্জি, অালুবাগান, ডিবিরহাওর, নলজুরী, টিপরাখলা দিয়ে ভারত হতে জৈন্তাপুরে মাদক দ্রব্য পাঁচার করে অাসছে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ জাহিদ অানোয়ার অাটকের বিষয় নিশ্চিত করে জানান অাটককৃতদের বিরুদ্ধে মাদক অাইনে মামলা দায়ের করে আগামীকাল শুক্রবার অাদালতে প্রেরণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open