জৈন্তাপুরে পাওনা টাকার জের ধরে একই পরিবারের ০৬ জন আহত

নিজস্ব প্রতিনিধি:: সিলেট জৈন্তাপুরে পাওনা টাকার জের ধরে হামলার অভিযোগে উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হওয়া ঘটনা ঘটেছে। গত সোমবার (৩০ অক্টোবর) এ ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায় মামলার বাদী কৃষ্ণা সিং স্বামী জহর লাল সিংয়ের নিকট হতে ২লক্ষ টাকা চাইতে গেলে বিবাদী হীরা লাল সিং টাকা পরিশোধ করে নাই। পাওনা টাকা চাইলে হীরা লাল সিং ক্ষিপ্ত হয়ে উঠে এবং আর যদি টাকা চাই তাহলে খুন করিবে বলে হুমকী ধমকী দেয়। ঘটনার চার দিন পূর্বে স্বামী অসুস্ত থাকায় কৃষ্ণা সিং হীরা লাল সিং কাছে টাকা চাইলে দিবে না বলে জানায়।

বিষয়টি স্থানীয় মুরব্বীদের নিকট বিচারপ্রার্থী হইলে বিবাদীগন ক্ষিপ্ত হয় উঠে এবং পরিকল্পিতভাবে গত ৩০শে অক্টোবর সকাল সাড়ে ১০টায় ৭/৮জনের একটি চক্র আমার পরিবারের উপর হামলা চালায় ঘরবাড়ী ভাংচুর করে, লুঠপাট করে ক্ষতি সাধন করে। এসময় আমরা বাঁধা দিলে আমার মেয়ে ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী সুমা সিং(২১) ক্যাপ্টেন রশিদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী দিপালী সিং(১৮), একই বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী জেএসসি পরীক্ষার্থী বিউটি সিং(১৪), বাদি কৃষ্ণা সিং(৪৫), তার স্বামী জহর লাল সিং(৪৯) আহত হন, অপরদিকে নিজেদের বাঁচাতে হীরা লাল সিং তার সঙ্গীয় মনি লাল সিং(৬০) কে লাঠির আঘাতে আহত করে। তাদের আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। স্বামী সহ মেয়েরা চিকিৎসা নিয়ে বাড়ী ফিরলেও কতব্যরত চিকিৎসক কৃষ্ণা সিংকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করে। এঘটনায় কৃষ্ণা সিং বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ জানান- আমার কাছে অভিযোগ আসেনি। অভিযোগ আসলে বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Sharing is caring!

Loading...
Open