ওসমানীনগরে ডিবি পরিচয়ে প্রবাসীর টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে ডিবি পুলিশ পরিচয়ে শানুর মিয়া(৩০) নামের এক সৌদি প্রবাসীর ৩৭ হাজার টাকা ছিনতাই করেছে অজ্ঞাতনামা ছিনতাইকারীরা। ঘটনাটি ঘটে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের খাশিকাপন এলাকায়। এ ঘটনায় ঐ প্রবাসী বাদী হয়ে গত মঙ্গলবার রাতে ওসমানীনগর থানায় একটি ছিনতাই (মামলা নং-১৫) দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার উছমানপুর ইউপির ইছামতি গ্রামের আব্দুল হকের পুত্র সৌদি প্রবাসী শানুর মিয়া গত ৩০শে অক্টোবর ইসলামী ব্যাংক গোয়ালাবাজার শাখা থেকে ৩৫ হাজার টাকা উত্তোলন করে একটি লোকাল বাসে বাড়ী ফিরছিলেন।

দুপুর ২টার দিকে শানুর মিয়াকে বহনকারী বাসটি সিলেট-ঢাকা মহাসড়কের খাশিকাপন নামক স্থানে পৌছা মাত্র সিলেটগামী একটি প্রাইভেট কার বাসটির গতিরোধ করে। এ সময় প্রাইভেট কার থেকে দুইজন অজ্ঞাতনামা ছিনতাইকারী নেমে বাসে ওঠে ডিবি পরিচয় দিয়ে শানুর মিয়াকে টেনে হেছড়ে প্রাইভেটকারে তুলে সিলেট শহরের দিকে নিয়ে যায়। পথিমধ্যে শানুর মিয়াকে মারধর করে তার নিকট থাকা ৩৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে শানুর মিয়াকে তেলীবাজার বাইপাস রোডে প্রাইভেট কার থেকে ফেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
প্রবাসী শানুর মিয়া বলেন, আমি প্রবাসে থাকি ছিনতাইকারী কাউকে চিনতে পারিনি।

ছিনতাইকারীরা ডিবি পরিচয় দিয়ে খাশিকাপন এলাকায় গাড়ি থামিয়ে তুলি নিয়ে মারধর করে আমার নিকট থাকা ৩৭ হাজার টাকা নিয়ে তেলীবাজার বাইপাস রোডে আমাকে ফেলে যায়।
ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!

Loading...
Open