বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তাসকিন

সুরমা টাইমস ডেস্ক:: জাতীয় দলের তরুণ পেসার তাসকিন আহমেদ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়েতে সতীর্থদের দাওয়াত করেছেন তাসকিন। বিপিএল নিয়ে ব্যস্ততা থাকায় বেশিরভাগ খেলোয়াড়ই উপস্থিত হতে পারেননি অনুষ্ঠানে। তবে মাশরাফি বিন মুর্তজা গিয়েছিলেন তার পরিবারকে নিয়ে।

গতকাল মঙ্গলবার (৩১শে অক্টোবর) রাতে রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। ইতোমধ্যে তাসকিন ও তার নববধূ্ নাঈমার বেশ কয়েকটি ছবি ফেসবুকে ভেসে বেড়াচ্ছে।

তাসকিনের বাবা এম এ রশিদ মনু বিভিন্ন গণমাধ্যমকে জানান, তাসকিন দক্ষিণ আফ্রিকায় যাওয়ার আগেই বিয়ের সব কিছু গুছিয়ে গিয়েছিল। তাই হুট করে বিয়ে হয়নি। তাসকিন আর রাবেয়া একে অপরকে পছন্দ করে। গত বছর তাদের বাগদানও হয়েছে। বিপিএলের আগে তাসকিনকে চিটাগং ভাইকিংস দলে যোগ দিতে হবে। তাই দ্রুত বিয়ের কাজটা শেষ করতে হয়েছে।

তাসকিনের বাবা আরও বলেন, আপাতত কাছের মানুষজন ছাড়া কাউকে জানানো হয়নি। সামনে সময় বের করে অনেক বড় অনুষ্ঠান করা হবে।

দক্ষিণ আফ্রিকা সফর শেষে গতকাল মঙ্গলবার সকালে ঢাকায় ফিরেছেন তাসকিন। ঢাকার পা রাখার ১২ ঘন্টা যেতে না যেতেই শুভ কাজটা সেরে ফেললেন এই গতিতারকা।

তাসকিনের স্ত্রী রাবেয়া আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) অর্থনীতি বিভাগের স্নাতক শিক্ষার্থী। জাতীয় দলের পেস সেনসেশনও পড়ছেন একই বিশ্ববিদ্যালয়ে।

Sharing is caring!

Loading...
Open