বিশ্বনাথে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে ফয়জুর রহমান (২৩) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার দক্ষিণ মিরেরচর গ্রামের হাজী মোজাহিদ আলীর পুত্র।

বুধবার দুপুরে বিশ্বনাথ-হাবড়া বাজার সড়কের গোয়ালগাঁও গ্রামস্থ গণি মিয়ার মার্কেটের কাছে চড়চন্ডি নদীর তীরে মৃত দেহটি দেখে স্থানীয় জনতা থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

এ ব্যাপারে নিহত ফয়জুলের ভাই মুহিবুল ইসলাম বাদী হয়ে বুধবার দুপুরে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফয়জুল দীর্ঘদিন ধরে মৃগি রোগে ভোগ ছিলেন। গতকাল মঙ্গলবার বিকেল থেকে পরিবারের লোকজন তাকে খোঁজে পাচ্ছিলেন না।

বুধবার সকালে বাড়ির কাছে যুবকের লাশ পড়ে আছে শুনতে পেরে ফয়জুলের পরিবারের লোকজন ছুটে আসেন ঘটনাস্থলে। পুলিশের উপস্থিতে ফয়জুলকে চিহ্নিত করেন পরিবারের লোকজন।

নিহতের ভাই রিয়াজুল ইসলাম বলেন, আমার ভাই মৃগি রোগে আক্রান্ত ছিল। তাকে আমরা গতকাল মঙ্গলবার বিকেল থেকে খুঁজে পাচ্ছিলাম না। আমাদের ধারণা হঠাৎ করে তার রোগ (মৃগি) উঠার কারণে সড়কের পাশের গাছের সাথে আঘাতপ্রাপ্ত হয়ে মৃত্যুবরণ করেছে।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে জানিয়ে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ দুলাল আখন্দ বলেন, পোস্টমর্টাম শেষে রিপোর্ট আসার পর মুত্যৃর সঠিক কারণ জানা যাবে।

তবে শুনেছি সে (ফয়জুল) দীর্ঘদিন ধরে মৃগি রোগে আক্রান্ত ছিল। এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

Sharing is caring!

Loading...
Open