বিজিবি’র অভিযানে সুনামগঞ্জে ভারতীয় বিড়ি,গরু,ও কয়লা আটক

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের সুনামগঞ্জে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পৃথক চারটি অভিযান পরিচালনা করে ২ লক্ষ ১১ হাজার ৩শ টাকা মূল্যের ৪২ হাজার পিস ভারতীয় নাসির বিড়ি, ৫টি গরু এবং ১,১০০ কেজি কয়লা আটক করেছে বিজিবি।

লাউরগড় বিওপি’র নায়েক সুবেদার মো. মতিউর রহমান-এর নেতৃত্বে একটি টহল দল রোববার বিকেলে বারেকটিলা নামক স্থান হতে ৪২ হাজার পিস ভারতীয় শেখ নাসির বিড়ি আটক করে,যার মূল্য ৬৩ হাজার টাকা।

চিনাকান্দি বিওপি’র নায়েক মো. আরমান হোসেনের নেতৃত্বে একটি টহল দল রোববার সকালে লক্ষ্মীরপাড় নামক স্থান হতে ২টি ভারতীয় গরু আটক করে। যার আনুমানিক মূল্য ৬৫ হাজার টাকা।

বোগলাবাজার বিওপি’র হাবিলদার মো. ইব্রাহিম খলিলের নেতৃত্বে একটি টহল দল রোববার রাতে গোদারঘাট নামক স্থান হতে ৩টি ভারতীয় গরু আটক করে। যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা।

টেকেরঘাট বিওপি’র সুবেদার মো. আব্দুর রাশেদ-এর নেতৃত্বে একটি টহল দল রোববার রাতে লালঘাট নামক স্থান হতে ১,১০০ কেজি ভারতীয় কয়লা আটক করে, যার আনুমানিক মূল্য ১৪ হাজার ৩শ টাকা।

বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা উক্ত ভারতীয় কয়লা, বিড়ি এবং গরু ফেলে পালিয়ে যায় এবং পরবর্তীতে বিজিবি সদস্যগণ পরিত্যক্ত অবস্থায় এগুলো আটক করে। এ ব্যাপারে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

Sharing is caring!

Loading...
Open