সিলেট সিটি কর্পোরেশনের তিনটি গাড়ি গায়েব!

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয় থেকে একটি ট্রাকসহ তিনটি অকেজো গাড়ি খুঁজে পাওয়া যাচ্ছেনা। এব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের পরিবহন শাখার পক্ষ থেকে একটি জিডি করা হয়েছে। উপ সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) জাবেরুল ইসলাম এসএমপির কোতোয়ালী থানায় এই জিডি করেছেন। জিডি নম্বর ১৯৪৯। তারিখ ২৪-১০-২০১৭। জিডিতে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে জিডি করা হয়েছে বলে জানানো হয়।

গাড়ি খুঁজে না পাওয়ার ব্যাপারে সিসিকের কোনো কর্মকর্তা স্পষ্টভাবে কোনো জবাব দিচ্ছেন না। তবে বিষয়টি নিয়ে গোপনে সিটি কর্পোরেশনের তদন্ত চলছে বলে জানাগেছে। এ ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী এবং যান্ত্রিক শাখা প্রধান আবুল ফজল খোকন জানান, বিষয়টি এখনো তিনি জানেননা। যদি এই ধরণের কোনো ঘটনা ঘটে থাকে তাহলে সিসিকের উর্ধ্বতন মহল থেকে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

জিডি সূত্রে জানাযায়, গত ২৭শে সেপ্টেম্বর সকাল ৯টায় সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয় পীর হবিবুর রহমান পাঠাগারের দক্ষিণের পশ্চিম পাশের কর্নারে রাখা তিনটি অকেজো কনডেম গাড়ি যার নং (সিলেট ব- ৬১৪৮, সিলেট ব-৫৪১০) এবং ট্রাক নং (সিলেট ঘ-০২ ০০৪৮) যথাস্থানে এসে পাওয়া যায়নি। পরে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে জিডি করা হয়। তাই আবেদনকারী মামলা না করে আপাতত জিডি করেছেন।

Sharing is caring!

Loading...
Open