নগরী থেকে ওয়ান শ্যুটারগান সহ সন্ত্রাসী আটক

নিজস্ব প্রতিবেদক:: নগরী থেকে হত্যা চেষ্টার সময় অস্ত্র ও ছুরিসহ এক ভাড়াটে সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার (৩০শে অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে ক্বীন ব্রিজের নীচ থেকে র‌্যাব-৯ এর টহল দল তাকে অস্ত্র ও রক্তাক্ত ছোরাসহ আটক করে। আটককৃত ঐ ব্যক্তির মোঃ আরমান আলী (২৭), সে নগরীর লাল দিঘীর পাড়ের এক চায়ের দোকানের কর্মচারী।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, আটক সন্ত্রাসী আদালতের সামনের রাস্তায় ইব্রাহীম নামের এক ব্যক্তির গলার বাম পার্শ্বে কুপিয়ে গুরুতর জখমকরে হত্যার চেষ্টা করে। সেসময় ঐ এলাকায় র‌্যাব-৯ এর একটি টহল দল তাকে হাতেনাতে ১টি দেশীয় তৈরি ওয়ান শ্যুটারগান ও ১টি ছোরাসহ আটক করে।

উল্লেখ্য আটক মো. আরমান আলী দুপুর সোয়া ১২ টার সময় কোর্টের সামনে অবস্থানরত ইব্রাহীমের উপর অতর্কিত হামলা করে এবং হত্যার উদ্দেশ্যে তাকে ছোরা দিয়ে গলায় আঘাত করলে তার গলার বাম পার্শ্বে শ্বাস নালি কেটে গিয়ে গুরুতর জখমপ্রাপ্ত হয়। বর্তমানে চিকিৎসার জন্য তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে।

র‍্যাব সূত্রে জানা যায়, উদ্ধারকৃত অস্ত্র এবং আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open