সিলেট বিয়ানীবাজারের ৫ ব্যবসায়ীর প্রাণ ঝরলো নারায়ণগঞ্জে

নিজস্ব প্রতিনিধি:: চট্রগাম থেকে সিলেট ফেরার পথে নরসিংদীর কান্দাইল বাসস্ট্যান্ডের কাছে সড়ক দুর্ঘটনায় বিয়ানীবাজারের ৫ ব্যবসায়ী ও একজন চালকের মৃত্যু হয়েছে। তার কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থী শিবিরে ত্রাণ সহায়তা দিয়ে ফিরছিলেন বলে বিভিন্ন অনলাইন গণমাধ্যম ও ফেসবুকে তাদের শুভাকাঙ্খীরা জানিয়েছেন।

সোমবার সকাল ৭টার দিকে নরসিংদীর মাধবদী উপজেলায় কান্দাইল বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। এসময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।এ ঘটনায় আহত হয়েছেন আরো ২৫ জন।

নিহতরা হলেন- বিয়ানীবাজার জামান প্লাজার রুপসি ফ্যাশনের সত্বাধিকারী রেজাউল করিম, মতিন ক্লথ স্টোরের মালিকের ভাগনা জুবের আহমদ, শখ কসমেটিস এর স্বত্ত্বাধিকারী খায়রুল বাসার খায়ের, মরটিনের ডিলার ইকবাল আহমদ, বাবুল আহমদ (কসবা) ও গাড়ির ড্রাইবার বাবুল।

মাধবদী থানার ওসি মো. ইলিয়াস জানান, সোমবার সকাল ৭টার দিকে উপজেলার কান্দাইল বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে একটি মাইক্রোবাসের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় চারজন ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ উদ্ধার অভিযান শুরু করেছে। নিহত চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বিয়ানীবাজারের বিভিন্ন অনলাইনে ৬ জনের মৃত্যুর বিষয়টি জানানো হয়েছে।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী সুরমা টাইমস কে ৬ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতরা কক্সবাজারে রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ করতে গিয়েছিল। ফেরার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

Sharing is caring!

Loading...
Open