সারা পৃথিবী যখন প্রধানমন্ত্রীর প্রশংসা করে তখন বিএনপি সমালোচনা করে-বাণিজ্যমন্ত্রী

সুরমা টাইমস ডেস্ক:: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সারা পৃথিবী যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তখন বিএনপি সমালোচনা করে। আমরা নির্বাচন কমিশনে আমাদের বক্তব্য তুলে ধরেছি।
বিএনপিও তাদের বক্তব্য তুলে ধরেছে। তারপরেও তাদের সব কিছুতেই আপত্তি, সব কিছুতেই তাদের না।

আজ শুক্রবার বিকেলে শহরের বাংলা স্কুল মাঠে বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ওবায়দুল হক বাবুল মোল্লার ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ভোলাতে এখন ১ পয়েন্ট ২ ট্রিলিয়ন গ্যাস রয়েছে। আরো একটি গ্যাসকূপ খননের কাজ আরম্ভ হবে। আশা করা হচ্ছে এখান থেকে আরো ৭০০ বিলিয়ন গ্যাস পাওয়া যাবে। এতে করে জেলায় গ্যাসের মজুত হবে ২ ট্রিলিয়ন। ফলে ভোলায় অনেক শিল্প-কল-কারখানা স্থাপন হবে।
মন্ত্রী বলেন, গ্রামের মানুষ এখন অনেক ভালো আছে।
তাদের জীবনমান পূর্বের চেয়ে উন্নত হয়েছে।

বাণিজ্যমন্ত্রী বলেন, ভোলায় নদী ভাঙ্গন বন্ধে ব্যাপক কাজ হওয়ায় আগের মত আর নদী ভাঙ্গে না। ভোলা-বরিশাল ব্রীজ নির্মানের জন্য ৪০ কোটি টাকা ব্যায়ে সম্ভাব্যতা যাছাইয়ের কাজ চলছে। এই সেতুটি স্থাপন হলে ভোলা আর বিচ্ছিন্ন জেলা থাকবে না বলে তিনি উল্লেখ করেন।
জেলা আওয়ামীলীগের উদ্যেগে আয়োজিত স্মরণসভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু।

বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: মোশারেফ হোসেন, সম্পাদক নজরুল ইসলাম গোলদার, পৌর মেয়র মো: মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগ নেতা শহিদুল হক মুকুল, সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি হামিদুল হক বাহালুল, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব।

Sharing is caring!

Loading...
Open