দেশকে শিক্ষা ও বিদ্যুতের আলোয় আলোকিত করতে সরকার আন্তরিকভাবে কাজ করছে-প্রতিমন্ত্রী এম.এ মান্নান

নিজস্ব প্রতিনিধি:: সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান বলেছেন, দেশকে শিক্ষা ও বিদ্যুতের আলোয় আলোকিত করতে সরকার আন্তরিকভাবে কাজ করছে। সরকার শিক্ষার জন্য বই ও বিদ্যুৎ বিনামূল্যে প্রদান করছে। তিনি বলেন, বিদ্যুৎ পেতে কোন টাকা লাগে না। যদি কেউ কাউকে টাকা দিয়ে থাকেন, তা হলে সেই টাকা ফেরত আনুন। যদি কেউ আমার নাম ভাঙ্গিয়ে টাকা নেয়, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মান করুন। আমি আবারো নৌকা প্রতীক নিয়ে আপনাদের কাছে ভোটের জন্য আসবো। আপনাদের ভোটে আবারো আ.লীগ সরকার ক্ষমতায় আসলে রাস্তা-ঘাট সহ দেশের সকল উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে যাবে। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, বিগত নির্বাচনে সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আবদুস সামাদ আজাদের বাড়ির সেন্টার ভূরাখালিতে নৌকা প্রতীকে কোন ভোট পড়েনি। বিষয়টি প্রধানমন্ত্রী জানেন এবং আমাকে জিজ্ঞেস করেছেন। তাই এবার উন্নয়নের স্বার্থে সকল আঞ্চলিকতা ভূলে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। মনে রাখবেন এটি হতে পারে আমার শেষ নির্বাচন। আমি নির্বাচনে আর নাও আসতে পারি।
আজ শুক্রবার বিকেলে জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের উত্তর রসুলপুর গ্রামে এলাকার ২০০ জন গ্রাহকের মধ্যে বিনামূল্যে পল্লী বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী রেজাউল করিম রিজু।
চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী আবদুল গফুরের সভাপতিত্বে ও শিক্ষক সাইফুল ইসলাম রিপনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি সুনা মিয়া, স্থানীয় ইউপি সদস্য হিরা মিয়া, সাবেক ইউপি সদস্য আহমদ আলী প্রমূখ।
সভায় সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের এজিএম ইমরুল হাসান, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, পাইলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি আপ্তাব উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক রুমেন আহমদ, চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও ইউপি সদস্য সুজাত মিয়া, যুগ্ম-আহবায়ক সাব্বির আহমদ সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে আনুষ্ঠানিকভাবে বাতি জ্বালিয়ে পল্লী বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক সাব্বির আহমদের উদ্যোগে অতিথিদের আপ্যায়ন করা হয়।
এর আগে উপজেলার ঐহারকোনা গ্রামে পল্লী বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী এমএ মান্নান। এতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন। এছাড়া আরো বিভিন্ন গ্রামে বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী এমএ মান্নান।

Sharing is caring!

Loading...
Open