কানাইঘাটে গরু সহ ৩ চোর আটক

নিজস্ব প্রতিনিধি:: কানাইঘাটে গরু চুরি করে বিয়ানীবাজার নিয়ে যাবার পথে তিন গরু চোরকে হাতে নাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

জানা যায় গত সোমবার গভীর রাতে কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউপির ফতেহগঞ্জ গ্রামের আখলাছ মিয়ার গোয়াল ঘরের তালা ভেঙ্গে দুইটি গরু চুরি হয়। সকালে গোয়ালঘরের তালা ভাঙ্গা দেখতে পেয়ে আখলাছ মিয়া আত্মীয় স্বজনদের নিয়ে বিভিন্ন জায়গায় গরু খোজতে থাকেন। এক পর্যায় তিনি জানতে পারেন চোরেরা তার গরু নিয়ে বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউপির পশ্চিম পাশ দিয়ে যাচ্ছে।

এতে তিনি স্থানীয় লোকজনের সহযোগীতায় গরু সহ তিন চোরকে হাতে নাতে আটক করেন। এতে ঐ তিন গরু চোর জনতার রোশানল থেকে বাচঁতে অপকটে গরু চুরির কথা স্বীকার করে। পরে বিয়ানী বাজার থানা পুলিশের সহায়তায় কানাইঘাট থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। এরা হলেন রাজাগঞ্জের মইনা গ্রামের টুনু মিয়ার পুত্র হাছন আলী, ঝিঙ্গাবাড়ী ইউপির তিনচটি গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র রহিম উদ্দিন ও বিয়ানী বাজার উপজেলার পুরুষপাল গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র নাসির উদ্দিন। বুধবার মোঃ আখলাছ উদ্দিন বাদী হয়ে এই তিন গরু চোরকে আসামী করে কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন।

Sharing is caring!

Loading...
Open