রাজনগরে ইউপি চেয়ারম্যানকে হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজেদুর রহমানের বিরুদ্ধে একই উপজেলার মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখতকে হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। এমতাবস্থায় ভূক্তভোগী নিজেই থানায় এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, চলতি মাসের ২২ তারিখে অতি বৃষ্টিতে মনু নদীর বাঁধ ভেঙ্গে যাওয়ায় ৮নং মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত স্থানীয় মেম্বার ও শ্বাসমহল এলাকাবাসীকে নিয়ে বাঁধ আটকানোর চেষ্টা করেন এবং বিষয়টি জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন। এতে পরের দিন সোমবার রাজনগর উপজেলা বাস্তবায়ন প্রকল্প কর্মকর্তা মোবাইল ফোনের মাধ্যমে চেয়ারম্যানকে রাগান্বিত কণ্ঠে বলেন, ‘বাঁধ ভাঙ্গার বিষয় তাকে না জানিয়ে ডিসি ও ইউএনওকে কেনো জানানো হলো। তাকে মাধ্যম করে এসব সমস্যা তাদেরকে (ডিসি, ইউএনও) জানাতে হবে।’

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজেদুর রহমানের সাথে কথা হলে তিনি বিষয়টি অস্বীকার করে জানান, বন্যার ক্ষয়ক্ষতির পরিমাণ জানার জন্য উনাকে ফোন দিয়েছিলাম। উনার সাথে রাগান্তিত ভাবে কোন কথা বলা হয়নি।

এ বিষয়ে রাজনগর থানার ওসি শ্যামল বণিক অভিযোগরে সত্যতা স্বীকার করে জানান, উভয়ের সাথে তার কথা হয়েছে। হয়তো বিষয়টা সমাধানে যেতে পারে।

Sharing is caring!

Loading...
Open