ছাত্রলীগের রায়হানের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা

সুরমা টাইমস ডেস্ক:: সিলেট শহরতলীর মিরাপাড়া এলাকায় ২০লক্ষ টাকা মূল্যের জায়গা ক্রয় করে নির্ধারিত সময়ের মধ্যে টাকা পরিশোধ করার কথা থাকলেও রায়হান তা না করে জায়গার মালিককে ৫লক্ষ টাকার চেক প্রদান করলেও তা ডিজঅনার হয়।

এরপর মিরাপাড়া এলাকার রুহুল আমিন টাকা চেয়ে তিন দফা রায়হান চৌধুরীর কাছে আইনী নোটিশ প্রদান করলেও কাজ হয়নি। কোন উপায় না পেয়ে এবার রুহুল আমিন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর বিরুদ্ধে মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে চেক জালিয়াতির মামলা দায়ের করেন। মঙ্গলবার (২৪শে অক্টোবর) তিনি পাঁচ লাখ টাকার চেক জালিয়াতির অভিযোগে আদালতে মামলা দায়ের করেন।

এদিকে-গত ১৮ই অক্টোবর নগরীর শাহপরান থানায় ছাত্রলীগ নেতা উমর মিয়াদকে হত্যার অভিযোগে রায়হান চৌধুরীসহ ১০ জনকে অভিযুক্ত করে মামলা করা হয়।

আদালত সূত্রে জানা যায়- এ বছর নগরীর মিরাপাড়া এলাকায় ২০ লক্ষ টাকার চুক্তি জমি ক্রয় করেন রায়হান চৌধুরী। ৪টি কিস্তিতে এই টাকা পরিশোধের চুক্তি হয়। সে অনুযায়ী রায়হান প্রথমে ৫ লক্ষ টাকার একটি চেক প্রদান করেন। কিন্তু চেকটি ডিজঅনার হয়। এরপর টাকা পরিশোধের জন্য তিন দফা রায়হান চৌধুরীর কাছে আইনী নোটিশ প্রদান করেন বাদী। এতে কোনো জবাব না পেয়ে তিনি মামলা দায়ের করেন বলে জানান।

Sharing is caring!

Loading...
Open