মানুষ আজ বুঝতে পেরেছে বিএনপি ছাড়া অন্য কেউ দেশকে বাঁচাতে পারবে না-মুক্তাদির

সুরমা টাইমস ডেস্ক:: বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, জনগণ গণতান্ত্রীক আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে ফ্যাসিবাদ অবৈধ আওয়ামীলীগ সরকারকে বিতাড়িত করবে এবং সরকারের সকল অপকর্মের উপযুক্ত জবাব দেবে। সম্মিলিত প্রচেষ্টায় দেশের গণতন্ত্র পূর্ণরুদ্ধারে বিএনপির নেতৃত্বে জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ কাজ করে যেতে হবে। কোন অপশক্তি আর আমাদের লাইনচ্যুত করতে পারবে না। মানুষ আজ বুঝতে পেরেছে বিএনপি ছাড়া অন্য কেউ দেশকে বাঁচাতে পারবে না। স্বার্বভৌমত্ব ও পতাকাকে সমুন্নত রাখার প্রতিজ্ঞা এবং বেঁচে থাকার অধিকার নিশ্চিত করণ কেবলই বিএনপির নেতৃত্বাধীন সরকারের পক্ষেই সম্ভব।
রোববার (২২শে অক্টোবর) সিলেট মহানগর বিএনপির আওতাধীন ২ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত সদস্য নবায়ন ও সংগ্রহের কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপি’র সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, যুগ্ম সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, কুহিনুর ইয়াছমিন ঝর্না।
মহানগর বিএনপির সহ-সভাপতি ও ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নিহার রঞ্জন দাসের সভাপতিত্বে এবং মহানগর বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দাড়িয়াপাড়া মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হাজী মনির আহমদ, কালীপদ সূত্র ধর, নুরুল ইসলাম লিমন, উজ্জ্বল রঞ্জন চন্দ্র, মাহবুব, দিলাল আহমদ, মিনারা বেগম, সাফিয়া খাতুন মনি, মাসুক মিয়া, শাহজাহান মিয়া, জাহাঙ্গীর আহমদ, আহমদ চৌধুরী, তানভীর আহমদ, রতন আচার্য্য রবিন প্রমুখ।

Open