ছাত্রলীগ কর্মী মিয়াদ হত্যাকান্ডে জড়িতদের ছাড় দেওয়া হবেনা-ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:: ছাত্রলীগ কর্মী ওমর আহমদ মিয়াদ হত্যাকান্ডে জড়িতদের ছাড় দেওয়া হবেনা বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এরই মধ্যে হত্যাকান্ডের সাথে জড়িত খুনীদের গ্রেফতার করতে সিলেটের পুলিশ ও সিভিল প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে। শনিবার দুপুরে সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। মন্ত্রী আরো বলেন, গত এক সপ্তাহের ব্যবধানে সিলেটে দুটি রক্তাক্ত ঘটনা ঘটেছে। আমি এসব ঘটনার খোঁজ-খবর নিতে এসেছি। খুনী যেই হোক-তার রেহাই নেই-এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ। এসব ঘটনার সঙ্গে কিংবা নেপথ্যে যারাই রয়েছে-তাদের উপযুক্ত শাস্তি হবে।

তিনি বলেন, আপনি যত প্রভাবশালীই হোন না কেন, কাউকে রক্তাক্ত করার অধিকার আপনার নেই। এ ঘটনার পর জেলা ছাত্রলীগের কমিটি ভেঙ্গে দেয়া প্রসঙ্গে তিনি বলেন, যতই কমিটি ভাঙ্গুন না কেন, এ ঘটনার বিচার হবেই হবে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিসবাহ উদ্দিন সিরাজ। জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, দলের মহানগর সেক্রেটারী আসাদ উদ্দিন আহমদ। সভা পরিচালনা করেন দলের জেলা সেক্রেটারী শফিকুর রহমান চৌধুরী।

Sharing is caring!

Loading...
Open