আইনের প্রতি বিএনপির শ্রদ্ধা নেই-ওবায়দুল কাদের

সুরমা টাইমস ডেস্ক:: আদালত প্রাঙ্গনে বিএনপিপন্থী আইনজীবীদের হাতাহাতি প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আইনের প্রতি তাদের শ্রদ্ধা নেই।

আজ শুক্রবার রাজধানীর গুলশানের ইয়ুথ ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বারবার আদালতের কাছ থেকে সময় নিয়ে আদালতকে হেনস্তা করছেন। বারবার আদালতে অনুপস্থিত থেকে, বারবার আদালতের কাছ থেকে সময় নিয়ে তিনি (খালেদা জিয়া) বিচারকাজকে বিলম্বিত করছেন।

গণমাধ্যমকে সত্য বলার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের বিরুদ্ধের বিষয় বলুন, আমরা স্বাগত জানাই। কিন্তু জনদুর্ভোগ আমরা করিনি, সে কথার কেউ প্রশংসা করেনি। জনদুর্ভোগ শেখ হাসিনার জনসভায় হয়নি। কিন্তু পরশু দিন যে জনদুর্ভোগ হলো, সেটা অনেকেই চেপে গেছেন। এটা তো সুবিচার নয়, এটা তো বস্তুনিষ্ঠ সাংবাদিকতা নয়, এটাতে আমার একটু কষ্ট লাগল, সে জন্য বলেছি।

তিনি বলেন, আমরা কখনো বলিনি, আমরা সেনাবাহিনী মোতায়েনের বিরুদ্ধে। আমরা বলেছি, নির্বাচন কমিশন, প্রধান নির্বাচন কমিশনার যদি মনে করেন, তাহলে আইন অনুযায়ী সেনাবাহিনী মোতায়েন করবে।
আমরা কখনো বলিনি যে সেনাবাহিনী মোতায়েন করা যাবে না।

Sharing is caring!

Loading...
Open